জেনি-তানভীর দ্বিতীয় বিয়ে

আবুল কালাম

দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী ও মডেল নওরীন হাসান খান জেনী এবং চ্যানেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খান। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি সেন্টারে তাদের বিয়ে অনুষ্টিত হয়। তানভীর-জেনির এটি দ্বিতীয় বিয়ে। দীর্ঘ দিন প্রেম করার পর গত জুনে এই জুটি নিজেদের মধ্যে আংটি বদলের পর শিগগিরই বিয়ের ঘোষণা দিয়েছেলেন। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ছাড়াও তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং তারকারা উপস্থিত ছিলেন।


এর আগে নির্মাতা অমিতাভ রেজার সাথে বিয়ে হয়েছিল জেনীর। তবে সেই বিয়ে বেশি দিন স্থায়ী হয়নি। ২০০৭ সালে বিয়ে করার পর দুই বছরের ব্যবধানে ২০০৯ সালে ভেঙে যায় তাদের দাম্পত্য জীবন। এর কিছুদিন পর অমিতাভ জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মিথিলার ছোট বোন মিমকে বিয়ে করেন । সম্পর্কের দিক দিয়ে অমিতাভ রেজা এবং শিল্পী তাহসান এখন ভায়রা ভাই।
বিয়ে ভাঙার পর মিডিয়াতে কাজ করার সুবাদে নতুন করে অভিনেতা আরেফিন শুভর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন জনি। ৪ বছর আগে ভালোবাসা দিবসের নাটকে অভিনয়ের সূত্র ধরেই তাদের এ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু শুভ শেষ পর্যন্ত জনিকে বাদ দিয়ে কলকাতার মেয়ে অর্পিতাকে বিয়ে করেন।
তবে শুভ’র বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই জেনী ও তানভীরের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। পরে অবশ্য দুইজন বিষয়টি স্বীকার করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.