২৪ ফেব্রুয়ারি ২০২০

বিএনপি উন্নয়ন ও মানবতার রাজনীতি করে : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের প্রধান সমন্বয়কারী ডা: শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি উন্নয়ন ও মানবতার রাজনীতি করে। বিএনপি সরকার ক্ষমতায় এলে উন্নয়ন হয় আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শুধু দুর্নীতি আর মহা দুর্নীতি হয়। রূপপুর বালিশ দুর্নীতি দেশ ও বিদেশে মহা দুর্নীতির রেকর্ড হয়েছে। বালিশ দুর্নীতির পর এখন ফরিদপুর মেডিক্যাল কলেজের একসেড পর্দা কিনতে ৩৭ লাখ টাকা ব্যয় করেছে কর্তৃপক্ষ। এই দুর্নীতি বালিশ দুর্নীতিকেও হার মানিয়েছে।
তিনি ৭ সেপ্টেম্বর বিকালে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ডিসি রোড বউ বাজার এলাকয় জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ট্রেনে কাটা পরা মোহাম্মদ সোহেলকে হুইল চেয়ার প্রদানকালে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
ডা: শাহাদাত হোসেন আরো বলেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতে গড়া সংগঠন। এই সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে প্রতিটি জেলায় জেলায় আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতকতায় চট্টগ্রামেও জিয়াউর রহমান ফাউন্ডেশন আত্ম মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা এবং ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খান, চট্টগ্রাম মহানগর বিএনপির পরিবেশবিষয়ক সম্পাদক আমিন মাহমুদ, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুহিন, সদস্য শাহেদা বেগম, রেজিয়া বেগম মুন্নি, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, কাউন্সিলর আরিফুর রহমান ডিউক, মহানগর যুবদল সহসভাপতি নাছির উদ্দিন চৌধুরী নাসিম, সহসাধারণ সম্পাদক আশাদুর রহমান টিপু, বাকলিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাকিম মাহমুদ, নগর যুবদল নেতা মো: জসিম, মো: ফারুক, মো: ইউনুস, আবদুল আউয়াল প্রমুখ।


আরো সংবাদ

নাজমুল হুদার স্ত্রী ও দুই মেয়ের আগাম জামিন বহাল খালেদা জিয়ার মুক্তি দাবিতে ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের বিক্ষোভ প্রবাসীদের জন্য দুদকের নতুন হটলাইন শিল্পকলায় পিঠা উৎসব শুরু ভয়কে জয় করতে না পারায় প্রতিবাদ গড়ে উঠছে না : আমীর খসরু ঢাকার ১১ ওয়ার্ডে এ বছরও এডিস মশার ঝুঁকিপূর্ণ উপস্থিতির আশঙ্কা পাঁচদফা দাবিতে সরকারি হাসপাতাল গুলোতে আন্দোলনের হুমকি সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করা সরকারের দায়িত্ব : গওহর রিজভী আইডিআরএর সার্কুলার বীমা সেক্টরে চরম নৈরাজ্য সৃষ্টি করবে সাইনবোর্ডে বাংলা ভাষা নিশ্চিতকরণে উত্তরায় ডিএনসিসির অভিযান ডিজিটালে রূপান্তর হচ্ছে সংস্কৃতি মন্ত্রণালয়ের ৪ সেবা

সকল