২১ জানুয়ারি ২০২০

পার্কভিউ হসপিটালের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

-

নগরীর ২২ নং এনায়েত বাজার গোয়ালপাড়াস্থ লোকনাথ মন্দির প্রাঙ্গণে এলাকার সমাজসেবকদের উদ্যোগে এবং পার্কভিউ হসপিটালের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন। ক্যাম্পে চিকিৎসা প্রধান করেন ডা: সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডা: আবদুর রহিম, ডা: মুন্তাসির, ডা: ফাবিহা জামানসহ বেশ কয়েকজন চিকিৎসক। এই ক্যাম্পে প্রায় ১০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। এ উপলক্ষে এক অনুষ্ঠানে চিকিৎসকরা বলেন, জনগণ যাতে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করতে পারে, এটাই ছিল হাসপাতাল কর্তৃপক্ষের মহান উদ্দেশ্য। পার্ক ভিউহসপিটাল এই ফ্রি চিকিৎসাসেবা অনেকদিন ধরে দিয়ে আসছে এবং ভবিষ্যতে এই সেবা আরো দিয়ে যাবেন।

 

 


আরো সংবাদ

আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ বানরের জন্য বরাদ্দ চেয়ে সংসদে শাজাহান খানের নোটিশ ছাগলনাইয়ায় সড়কে পথচারী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ জিয়াউর রহমানের জম্মবার্ষিকীতে বাগেরহাট বিএনপির আলোচনা সভা কোচিং সেন্টারের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে আবেদন করবেন মালিকরা সিজার অপারেশনে জরায়ু কেটে ফেলার অভিযোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবিতে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগে ১৪ জেলার ফলাফল হাইকোর্টে স্থগিত আদালতের নির্দেশে উত্তরার ভবন বুঝিয়ে দেয়া হয়েছে মালিককে বিএনপিকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র চলছে : অ্যাডভোকেট সালাম মালয়েশিয়ার সুলতানের সাথে বাংলাদেশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সকল