১৫ নভেম্বর ২০১৯

পূজামণ্ডপ পরিদর্শনকালে ডা: শাহাদাত অশুভ শক্তির বিনাশ ঘটিয়ে দুর্নীতিমুক্ত দেশ গড়তে হবে

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি সংখ্যাগুরু ও সংখ্যালঘু এ তথ্যে বিশ্বাসী করে মা। আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, রাখাইন ও মারমা আমাদের সবার একটাই পরিচয় আমরা বাংলাদেশী। যেকোনো ধর্মীয় উৎসব মানুষের মধ্যে নিবিড় বন্ধনের মাধ্যমে আন্তরিকতা, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। দুর্গাপূজার মর্মবাণী হচ্ছেÑ হিংসা, লোভ ও ক্রোধরূপী অসুরের বিনাশ ঘটিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠার মাধ্যমে ন্যায় ও সুবিচার নিশ্চিত করা। আমরা আশা করি অসুরের অশুভ শক্তি বিনাশ ঘটিয়ে এই দেশ দুর্নীতিমুক্ত ন্যায়পরায়ণ ও একটি গণতান্ত্রিক সমৃদ্ধিশালী বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে।
তিনি গত ৭ অক্টোবর সন্ধ্যায় মহানবমীতে লালখান বাজার বাগঘোনা পূজা মণ্ডপ পরিদর্শনকালে পূজার্থীদের উদ্দেশ্যে শারদ শুভেচ্ছাবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এ ছাড়া মহানবমীতে ডা: শাহাদাত হোসেন লালখান বাজার শহীদ নগর স্কুল পূজা মণ্ডপ, লালখান বাজার টাইগারপাস মালিপাড়া পূজা মণ্ডপ দক্ষিণ কাট্টলী সাগরিকা বণিকপাড়া পূূজা মণ্ডপ, দক্ষিণ কাট্টলী নাথপাড়া পূজা মণ্ডপ, দক্ষিণ কাট্টলী হরি মন্দির পূজা মণ্ডপ, গোসাইলডাঙ্গা কৃষ্ণ মন্দির পূজা মণ্ডপ পরিদর্শন করেন।
পূজা কমিটির সভাপতি তপন মল্লিকের সভাপতিত্বে ও জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর সভাপতি রাজীব ধর তমালের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবদুস সাত্তার, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক মো: শাহ আলম, অ্যাপায়নবিষয়ক সম্পাদক ইউসুফ জামাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম স্বপন, ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাসেম মজুমদার, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, নগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, মহিলা দলনেত্রী গুলজার বেগম, মিনু আকতার, ওয়ার্ড বিএনপি নেতা বাহার মিয়া, আবদুল্লাহ, আব্বাস উদ্দিন, যুবদল নেতা বেলাল, নাসির, আবদুল আহাদ রিপন, মোস্তাফিজুর রহমান সুমন, মো: শরীফ, জাবেদ, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম নেতা বিপ্লব চৌধুরী বিল্টু, বাপ্পা দে, জীবন মিত্র রাজ, প্রান্থ বাসক, সজীব দত্ত, সীমান্ত ধর, রাজু দাশ, রিপন কান্তি নাথ, সজল মল্লিক, খোকন মল্লিক, বাবুল মল্লিক প্রমুখ।


আরো সংবাদ