২২ নভেম্বর ২০১৯

আমিরাত প্রবাসীদের ‘দুবাই এক্সপো-২০২০’-এ অংশগ্রহণের আহবান

আমিরাত প্রবাসীদের ‘দুবাই এক্সপো-২০২০’-এ অংশগ্রহণের আহবান - নয়া দিগন্ত

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) অবস্থানরত বাংলাদেশি ব্যবসায়ী ও সাধারণ প্রবাসীদের ‘দুবাই এক্সপো ২০২০’-এ অংশগ্রহণ করার আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন সেন্টার ফর নন রেসিডেন্স বাংলাদেশী (এনআরবি)। সংবাদ সম্মেলনে এনআরবি-এর চেয়ারম্যান শেকিল চৌধুরী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকার অংশ হিসেবে বাংলাদেশ ও আমিরতের মধ্যেকার সম্পর্ক আরো দৃঢ় করতে আসন্ন এক্সপোতে অংশ নেয়া জরুরি। বিশ্বের সকল উন্নত ও উন্নয়নশীল দেশের সাথে বাংলাদেশকেও উপস্থাপন করা আমাদের সকলের দায়িত্ব।

বিশ্ব বানিজ্যের অন্যতম মাধ্যম 'এক্সপো' প্রতি পাঁচ বছর পরপর অনুষ্ঠিত হয়। আসন্ন দুবাই এক্সপো ২০২০ সালের অক্টোবর থেকে শুরু হয়ে ২০২১ সালের এপ্রিল পর্যন্ত চলবে।

মঙ্গলবার দুবাইয়ের একটি রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে এনআরবি-এর কর্মকর্তা, আমিরাতের বাংলাদেশি কমিউনিটি, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই ও প্রসাসের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল