২০ ফেব্রুয়ারি ২০২০

দুবাইয়ে গাড়ি পার্কিং করতে গিয়ে প্রাণ গেল প্রবাসী রাজিবের

দুবাইয়ে গাড়ি পার্কিং করতে গিয়ে প্রবাসী রাজিব নিহত। শিশুপুত্রসহ রাজিব - নয়া দিগন্ত

সংযুক্ত আরব আমিরাতের দুবাই এয়ারপোটের্র বহুতল ভবনে অবস্থিত পার্কিং স্পেসে প্রাইভেট কার পার্কিং করার সময় নীচে পড়ে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার আরিফুল ইসলাম রাজিব (৩৫) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুবাই সময় সকাল ৮ টায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম রাজিব আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের ওয়াদ্দার পাড়ার মরহুম নুর মিয়ার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাজিব সবার বড়। 

নিহত রাজিবের মামা ঠিকাদার মো. শহিদ জানায়, এক সন্তানের জনক তার ভাগিনা দুবাই শহরে একটি মাল্টিন্যাশনাল কোম্পানীতে ব্যবস্থাপক হিসাবে কর্মরত রয়েছেন। সকালে তার কর্মস্থলে গাড়ী পার্কিং করার সময় নিচে পড়ে সে ঘটনাস্থলে মারা যান বলে তিনি নিশ্চিত করেছেন।

স্ত্রী সুমী তার এক মাত্র পুত্র সন্তান (৩) নিয়ে চিকিৎসার জন্য বাংলাদেশে চাঁদপুরে তার শশুড় বাড়ীতে রয়েছেন এমতাবস্থায় কর্মস্থলে পৌছার পরই ওই মর্মান্তিক ঘটনা ঘটে।

এদিকে রাজিবের বাড়িতে তার মৃত্যুর খবরে বাড়িতে মোকের মাতম চলছে বলে জানায় তার মামা ।

 


আরো সংবাদ

প্রবীণদের সম্পত্তি সুরক্ষায় পদক্ষেপ চেয়ে লিগ্যাল নোটিশ করোনাভাইরাস নিয়ে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে সেমিনার শিশু সায়মাকে ধর্ষণ ও হত্যা মামলার আত্মপক্ষ শুনানি ২৩ ফেব্রুয়ারি ঢাকা-১০ আসনে প্রতিদ্বন্দ্বী ৬ জন তারেক রহমানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা গ্রহণের আদেশ ২৭ ফেব্রুয়ারি এডিপিতে ৬২ হাজার কোটি টাকার বিদেশী সহায়তার রেকর্ড সিটি ইউনিভার্সিটিকে আপিল বিভাগের ১০ লাখ টাকা জারিমানা এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ আওয়ামী লীগ, বিএনপি, জাপা ও জাসদের মনোনয়নপত্র দাখিল ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের স্বাধীনতা : ন্যাপ মহাসচিব অধ্যাপক কানিজ-ই-বাতুল স্মারক বৃত্তি পেলেন ৩ ছাত্রছাত্রী

সকল