২১ জানুয়ারি ২০২০

লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী প্রবাসীর মৃত্যু

-

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ বাংলাদেশি প্রবাসী বিশ্বনাথের হিরণ আলী (৪০) মারা গেছেন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার রাতে পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটে নিজের বাসার সামনে সন্ত্রাসী হামলার শিকার হন এ প্রবাসী।

হিরণ আলী বিশ্বনাথ উপজেলার বৈদ্যকাপন (উজান মসলা) গ্রামের মরহুম ইরপান আলী পুত্র। এক মেয়ে ও এক ছেলের জনক হিরণ দীর্ঘদিন ধরে সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (যুক্তরাজ্য সময়) পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহূর্তে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুষ্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় হিরণ মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় গুলি লাগায় তখনই হিরণ মিয়ার ব্রেইন ড্যামেজড হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। কৃত্রিম অক্সিজেন দিয়ে দুই দিন বাঁচিয়ে রাখার চেষ্টা শেষে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় তার মৃত্যু হয়।

নিহতের চাচাত ভাই মিছবাহ উদ্দিন বলেন, সন্তানদের জন্য খাবার আনতে হিরণ আলী গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (লন্ডন সময়) ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে স্থানীয় রয়েল লন্ডন হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ইভিএম অধ্যাদেশ সংসদে পাস হয়েছে কি না জানতে চান হাইকোর্ট অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে মিন্নির আবেদন খারিজ তুরস্কের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করবে ইউরোপীয় ইউনিয়ন নতুন ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে : আতিকুল বিএনপি উন্নত ঢাকা গড়‌তে নয়, নেত্রীকে মুক্তির জন্য নির্বাচনে এসেছে : তাপস সোলাইমানি হত্যার কঠিন জবাব দেয়ার হুঙ্কার নতুন কমান্ডারের হামলার পর যা বললেন তাবিথ ফ্ল্যাটে আটকে রেখে কিশোরীকে ধর্ষণ, ধর্ষককে ছেড়ে দিলেন যুবলীগ নেতা বিয়ের দাওয়াতে কঠিন শর্ত জুড়ে দিলেন কনে কত দ্রুত ছড়াতে পারে ভয়ঙ্কর এই ভাইরাস, কতটা উদ্বিগ্ন হওয়া উচিত? বাগদাদের গ্রিনজোনে ফের রকেট হামলা, টার্গেট মার্কিন দূতাবাস

সকল