২৬ আগস্ট ২০১৯

কমিউনিটি সেন্টারে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা

কমিউনিটি সেন্টারে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মগবাজারের দিলু রোডে একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আসরে এসে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা করেছে এক তরুণ। ওই ঘটনার সময় প্রেমিকার মা’কেও কুপিয়ে আহত করেন বলে জানা গেছে। ঘাতক তরুণকে আটক করেছে পুলিশ। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে মগবাজারের দিলু রোডের প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ওই তরুণকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, বিয়ের আসরে থাকা তরুণীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই তরুণী অন্য একজনকে বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে তিনি বিয়ের আসরে হাজির হয়ে তার বাবা-মা’কে আঘাত করেন।

তিনি আরও বলেন, ওই তরুণ কনের বাবা ও মা’কে কুপিয়ে আহত করার পর তাদের পাশের ইনসাফ বারাকাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন। মা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ

জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন : কাদের সাবেক মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের গাড়িতে হামলায় জড়িতরা শনাক্ত এবার ভুটানের সাথে বিদ্যুৎ উৎপাদনে সমঝোতায় যাচ্ছে বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়েই সৌদি আরবের ভুয়া ভিসাসহ আটক ২ মাউশিতে টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ কাশ্মির সঙ্কট নিয়ে লেবার পার্টির গোলটেবিল বৈঠক আজ আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

সকল