২৭ ফেব্রুয়ারি ২০২০

কমিউনিটি সেন্টারে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা

কমিউনিটি সেন্টারে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মগবাজারের দিলু রোডে একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আসরে এসে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা করেছে এক তরুণ। ওই ঘটনার সময় প্রেমিকার মা’কেও কুপিয়ে আহত করেন বলে জানা গেছে। ঘাতক তরুণকে আটক করেছে পুলিশ। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে মগবাজারের দিলু রোডের প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ওই তরুণকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, বিয়ের আসরে থাকা তরুণীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই তরুণী অন্য একজনকে বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে তিনি বিয়ের আসরে হাজির হয়ে তার বাবা-মা’কে আঘাত করেন।

তিনি আরও বলেন, ওই তরুণ কনের বাবা ও মা’কে কুপিয়ে আহত করার পর তাদের পাশের ইনসাফ বারাকাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন। মা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ

শাহজালাল বিমানবন্দরে এক ঘন্টায় শনাক্ত হবে করোনাভাইরাস ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর লতিফ সিদ্দিকীর দুর্নীতি মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত শিশুসন্তান আরশ মায়ের হেফাজতে থাকবে : হাইকোর্ট প্রধানমন্ত্রী হাসিনার সহায়তার প্রস্তাবকে চীনের প্রেসিডেন্টের সাধুবাদ পি কে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল প্রাকৃতজ শামিমরুমি টিটনের বই চুম্বকের মতো কাজ করবে : নুহ আলম লেলিন

সকল