১৯ আগস্ট ২০১৯

সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর ৫০টি ছাগলের মৃত্যু

-

আশুলিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর ৫০টি ছাগলের প্রাণহানির ঘটনা ঘটেছে। এতে একটি ট্রাকের চালকসহ দুই জন আহত হয়েছেন।

শনিবার রাত ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বেলতলা গণস্বাস্থ্য হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই মহাসড়কের প্রায় পাঁচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। ঘণ্টাখানেক পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আশুলিয়া থানার এসআই আবদুল জলিল জানান, যশোর থেকে ২৫০টি ছাগলবাহী একটি ট্রাক গাবতলীর হাটে যাচ্ছিল। আশুলিয়ার বেলতলায় ঢাকা-আরিচা মহাসড়কে এসে আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫০টি ছাগল মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে থেকে হাইওয়ে পুলিশ ট্রাক দুটি সরিয়ে নেয়া হয়েছে। ওই সড়কে যানচলাচলও স্বাভাবিক রয়েছে।


আরো সংবাদ

পরিবারের সবাইকে হারানো শিশু নাহিদের জ্ঞান ফিরেনি এখনও ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু শহীদ জিয়াউর রহমান কোনো হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিলেন না : মির্জা ফখরুল সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার

সকল