২১ ফেব্রুয়ারি ২০২০

সড়ক দুর্ঘটনায় ফেনীর পুলিশ সুপার আহত, দেহরক্ষী নিহত

গাড়ি উল্টে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবীসহ দুজন আহত হয়েছেন। নিহত হয়েছেন তার দেহরক্ষী। শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ার কাজীর দিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশের একাধিক কর্মকর্তা জানান, শুক্রবার রাতে জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী চট্টগ্রাম থেকে ডিআইজি অফিসের মিটিং শেষে ফেনী আসছিলেন। পথে তাকে বহনকারী পাজেরো গাড়িটি কাজীর দিঘি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে এসপি, গাড়িচালক ও দেহরক্ষী আহত হন। আহতদের মধ্যে দেহরক্ষী ও চালককে ফেনী সদর হাসপাতাল ও পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবীকে ফেনী বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। হাসপাতালে চিকিৎসা চলাকালে দেহরক্ষী মারা যান।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল