২১ জানুয়ারি ২০২০

বুয়েটের হলের সিঁড়ি থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

বুয়েটের হলের সিঁড়ি থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের একটি হল থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে চকবাজার থানা পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোহাম্মদ সোহরাব হোসেন বিবিসিকে জানান, মঙ্গলবার ভোরে শেরে বাংলা হলের সিঁড়ি থেকে একজন ছাত্রের লাশ উদ্ধার করে তারা।

সোহরাব হোসেন জানান, "আমরা ধারণা করছি রাত দুইটা থেকে আড়াইটার দিকে হত্যার ঘটনা ঘটেছে। আমরা মরদেহ উদ্ধার করেছি ভোরে।"

সোহরাব হোসেন জানান, নিহতের পায়ের উপরে আঘাতের চিহ্ন ছিল।

পুলিশের পক্ষ থেকে জানানো হয় নিহত ছাত্রের নাম আবরার ফাহাদ। তিনি ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক শেরে বাংলা হলের এক ছাত্র - যিনি আবরারের সাথে এই বর্ষে অধ্যয়নরত ছিলেন - বিবিসিকে জানান সোমবার সন্ধ্যা সাতটার দিকে একই বর্ষের কয়েকজন ছাত্র আবরারকে ডেকে নিয়ে যান।

এরপর আনুমানিক রাত ২টার দিকে সিঁড়িতে আবরারকে পড়ে থাকতে দেখেন তারা। সেসময় তার শরীরে বেশকিছু আঘাতের চিহ্ন ছিল বলে জানান তিনি।
সূত্র : বিবিসি


আরো সংবাদ

আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ বানরের জন্য বরাদ্দ চেয়ে সংসদে শাজাহান খানের নোটিশ ছাগলনাইয়ায় সড়কে পথচারী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ জিয়াউর রহমানের জম্মবার্ষিকীতে বাগেরহাট বিএনপির আলোচনা সভা কোচিং সেন্টারের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে আবেদন করবেন মালিকরা সিজার অপারেশনে জরায়ু কেটে ফেলার অভিযোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবিতে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগে ১৪ জেলার ফলাফল হাইকোর্টে স্থগিত আদালতের নির্দেশে উত্তরার ভবন বুঝিয়ে দেয়া হয়েছে মালিককে বিএনপিকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র চলছে : অ্যাডভোকেট সালাম মালয়েশিয়ার সুলতানের সাথে বাংলাদেশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সকল