১৩ ডিসেম্বর ২০১৯

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

-

রাজধানীর যাত্রাবাড়ীর মোমিনবাগ এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, শনিবার ভোর রাতে নিহত জাহাঙ্গীর ও তার স্ত্রী আখলিমা গোসল করতে গেলে পাশে অপরিকল্পিতভাবে বিদ্যুতের জি আই তারে স্বামী জাহাঙ্গীর আটকে গেলে তার চিৎকারে পাশে থাকা স্ত্রী বাঁচাতে যায়। সেখানে দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

এলাকাবাসী জানায়, বাড়িওয়ালা জসিমউদ্দিন বিদেশে থাকায় তার বাড়ী দেখাশোনা করেন তার বোন হাসিনা বেগম। সরেজমিনে গিয়ে দেখা যায়, টিনসেট বাড়িটির বিদ্যুৎ লাইনের তারগুলো এলোমেলো অগোছালো। নতুন করে বিদ্যুতের লাইন করলেও তা ছিল অপরিকল্পিত। এর ফলে দু’জন মানুষের মৃত্যু হয়।

বাড়ির কেয়ারটেকার হাসিনা বেগম বলেন, বাড়িটি নতুন করে তৈরি করার জন্য একাধিকবার ভাড়াটিয়াদের চলে যাওয়ার জন্য বলা হলেও তারা যায়নি। এ সময় অন্য ভাড়াটিয়ারা বিভিন্ন অভিযোগ করলে উপস্থিত এলাকাবাসী তার উপর চড়াও হয়। এসময় পুলিশ তাদের বাধা দেয় ও শান্ত করার চেষ্ট করে।

এ ঘটনায় পুলিশ বাড়ির কেয়ারটেকার হাসিনা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, নিহতদের পোস্টমর্টামের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরেণ করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহতদের এক ছেলে ফোরকান ও আমেনা নামে এক মেয়ে রয়েছে। নিহত জাহাঙ্গীরদের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানি থানার কলারোন গ্রামের বাসিন্দা। নিহত জাহাঙ্গীর পেশায় এক রাজ মিস্ত্রি।


আরো সংবাদ