১৫ নভেম্বর ২০১৯

ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে ধসে পড়া ভবন - সংগৃহীত

নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ দুপুরে শিশু ওয়াহিদের (১২) লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে ঘটনাস্থল থেকে ওয়াহিদের লাশ উদ্ধার করেন তারা।

নারায়ণগঞ্জের বাংলা বাজারের মুদি ব্যবসায়ী রুবেল মিয়ার ছেলে ওয়াহিদ কাশিপুর উজির আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওয়াহিদ প্রতিদিন ওই ভবনে আরবি পড়তে যেত। রোববারও গিয়েছিল। বিকেলে পড়া শেষে সে বেরিয়েও গিয়েছিল। কিন্তু ভেতরে ফেলে আসা কোরআন শরিফ আনতে আবার ফিরে যায় ভবনটির ভেতরে। এরই এক পর্যায়ে ভবনটি ধসে পড়ে। এরপর থেকে নিখোঁজ ছিল সে।

পরদিন সকাল ৯টা থেকে ফায়ার সার্ভিস ওয়াহিদের সন্ধানে তল্লাশি অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন বলেন, 'ধসে পড়া ভবনটির নিচ তলার বারান্দার দেয়ালের নিচে চাপা পড়ে ছিল ওয়াহিদ। খালের পানি নিষ্কাশনের পর সেখানে তার লাশ পাওয়া যায়।'

এই ঘটনায় ওয়াহিদ ছাড়াও মারা গেছেন আরো একজন। আহত হয়েছেন চারজন।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল