১১ ডিসেম্বর ২০১৯

আছাদুজ্জামান মিয়ার চাকরির মেয়াদ বেড়েছে ১মাস

আছাদুজ্জামান মিয়ার চাকরির মেয়াদ বেড়েছে ১মাস - সংগৃহীত

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার চাকরির মেয়াদ একমাস বাড়ানো হয়েছে। চাকরির শেষ দিনে এসে এই সুখবর পেলেন তিনি। ১৪ অগাস্ট থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত এই সময় বাড়ানো হয়েছে জানিয়ে ঈদের ছুটির মধ্যে মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারি করেছে।

উপ সচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, আছাদুজ্জামান মিয়াকে তার অবসরোত্তর ‍ছুটি বাতিলের শর্তে ১৪ অগাস্ট থেকে পরবর্তী ৩০ দিন ঢাকা মহানগর পুলিশের কমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

ডিএমপি কমিশনার হিসেবে ২০১৫ সালের ৭ জানুয়ারি দায়িত্ব নেয়া আছাদুজ্জামানের মঙ্গলবার ছিল চাকরির শেষ দিন।

১৯৬০ সালের ১৪ অগাস্ট ফরিদপুরের আলফাডাঙ্গায় জন্ম নেয়া আছাদুজ্জামান ১৯৮৮ সালের ১৫ ফেব্রুয়ারি সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন।

ডিএমপি কমিশনার হওয়ার আগে সিলেট, সুনামগঞ্জ, পাবনা, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলা ও রেঞ্জে দায়িত্ব পালনের পর হাইওয়ে পুলিশের ডিআইজি হয়েছিলেন তিনি।


আরো সংবাদ

৪ বছরের শিশু ধর্ষনের অভিযোগে চাচা গ্রেফতার সরকারি কর্মকর্তাদের বিদেশ সফর : আশ্চর্য ৩ ঘটনা নাগরিকত্ব বিল ভারতের ধর্মনিরপেক্ষ অবস্থানকে দুর্বল করবে : পররাষ্ট্রমন্ত্রী বিয়ের প্রলোভনে বিউটিশিয়ানকে ধর্ষণ, ব্যবসায়ী আটক নিখোঁজের ৪ দিনপর খাল থেকে মিললো শিশু মোবিনের লাশ সিলেটকে হারিয়ে বিপিএল যাত্রা শুরু করলো চট্টগ্রাম স্মার্ট সিটি মানেই পূর্বাচল আমেরিকান সিটি ইভ্যালি সেলুলয়েড ৭১-এর সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্স খালেদা জিয়ার জামিন প্রসঙ্গ প্রধানমন্ত্রীর অঙ্গীকারের বাস্তবায়ন চায় বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংখ্যালঘুদের সবচেয়ে আপনজন : ওবায়দুল কাদের রোহিঙ্গা গণহত্যার অভিযোগ অস্বীকার সু চি’র

সকল