১৯ অক্টোবর ২০১৯

২৪ ঘণ্টা সিলগালা ধানমন্ডি ক্লাব

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব - নয়া দিগন্ত

২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাব সিলগালা করে দিয়েছে র‌্যাব। আজ শুক্রবার রাতে প্রায় এক ঘণ্টা অভিযান শেষে এ সিদ্ধান্ত নেন র‌্যাব কর্মকর্তারা।  শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে রাতে জানিয়েছেন র‌্যাব-২ কম্পানি কমান্ডার সাহাব উদ্দিন। তিনি সাংবাদিকদের বলেন, আজ ধানমন্ডি ক্লাব বন্ধ।সেখানে ক্যাসিনো পাওয়া যায়নি। মদের বার আছে। সেটির লাইসেন্সও আছে। কিন্তু সেখানে লাইসেন্সের বাইরে কোনো মদ রয়েছে কিনা তা পরবর্তীতে স্টোর পরীক্ষা করে মিলিয়ে দেখা হবে। এরপর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে শুক্রবার রাত ৯টার পর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম নেতৃত্বে এ অভিযান চলে। অভিযান শুরুর প্রাক্কালে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম বলেন, অভিযোগ আছে ধানমন্ডি ক্লাবে ক্যাসিনো রয়েছে। তাই আমরা দুপুর থেকে ঘিরে রেখেছি। কলাবাগান অভিযান শেষে এখানে এসেছি।

এর আগে শুক্রবার সন্ধায় কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।


আরো সংবাদ