২২ নভেম্বর ২০১৯

প্রবাসী কল্যাণ মন্ত্রীর এপিএস হলেন রাশেদুজ্জামান

প্রবাসী কল্যাণ মন্ত্রীর এপিএস হলেন রাশেদুজ্জামান - নয়া দিগন্ত অ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ-এর সহকারি একান্ত সচিব ( এপিএস ) হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ রাশেদুজ্জামানকে। তিনি এই মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ( পিআরও) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোঃ অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তথ্য ক্যাডারের এই কর্মকর্তাকে মন্ত্রীর এপিএস হিসেবে য়োগের আদেশ দেয়া হয়।

আদেশে বলা হয়, মন্ত্রী ইমরান আহমদ যতদিন এই পদে থাকবেন অথবা তিনি যতদিন চাইবেন সে পর্যন্ত এপিএস হিসেবে রাশেদুজ্জামান বহাল থাকবেন।

উল্লেখ্য যে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ-এর একান্ত সচিব হিসেবে আহমদ কবীর (উপসচিব)  দায়িত্ব পালন করছেন। 


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল