২২ নভেম্বর ২০১৯

অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি

-

যুগ্ম সচিব থেকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পেয়েছেন সরকারের ক্যাডার সার্ভিসের ১৫৬ কর্মকর্তা। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তাজুল ইসলাম খান স্বাক্ষরিত এক সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দিয়ে ১৫৬ কর্মকর্তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। তবে তাদের পদায়ন করা হয়নি।প্রশাসনে বর্তমানে অতিরিক্ত সচিবের সংখ্যা দাড়ালো ৬০৯ জন। যদিও অতিরিক্ত সচিবের স্থায়ী পদের সংখ্যা ১২২টি।

এর আগে গত ১৬ জুন ১৩৬ জন উপসচিবকে যুগ্মসচিব পদে পদোন্নতির দেয় সরকার।

 

তালিকা দেখতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল