১৫ সেপ্টেম্বর ২০১৯

বিশ্বকাপে রেডিসন ব্লু ঢাকার অফার

-

আইসিসি বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিচ্ছে বাংলাদেশসহ ১০টি দেশ। এর মধ্যে কয়েকটি দেশের খাবারের স্বাদ অনেকের কাছে পুরোপুরি নতুন। যারা এসব দেশে ভ্রমণ করেননি তাদের জন্য এগুলো খাওয়ার সুযোগ এসেছে। ক্রিকেট বিশ্বকাপের কয়েকটি দেশের স্ন্যাকস মেন্যু নিয়ে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে চলছে বিশেষ আয়োজন। বড় পর্দায় সরাসরি খেলা দেখার সাথে পাঁচতারকা এই হোটেলে উপভোগ করা যাচ্ছে এসব সুস্বাদু খাবার। এশিয়ার খাবার যাদের প্রিয় তাদের জন্য রয়েছে আফগানি চিকেন কাবাব, শ্রীলঙ্কার বিখ্যাত মাছের কাটলেট ও বাংলাদেশের মাটন কিমা সিঙ্গারা। নিউজিল্যান্ডের বিফ স্লাইডার অতিথিদের জন্য আরো আছে দক্ষিণ আফ্রিকার সুস্বাদু মিট পাই, অস্ট্রেলিয়ান টুনা ও চিকপি প্যাটিস, নিউজিলান্ডের বিফ স্লাইডার ও ইংল্যান্ডের ফিস অ্যান্ড চিপস।
খাবার ছাড়াও রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ব্লেজ রেস্টুরেন্টে বড় পর্দায় সরাসরি দেখানো হচ্ছে আইসিসি বিশ্বকাপের খেলা। একই সাথে ভক্ত-সমর্থকদের জন্য রয়েছে বিশেষ স্ন্যাকস মেনু। ফলে ক্রিকেট বিশ্বকাপ জ্বরে মেতে ওঠার আনন্দ বেড়ে গেছে ভোজনরসিকদের।
রেডিসন ব্লু ঢাকার জ্যেষ্ঠ নির্বাহী (বিপণন যোগাযোগ) তাসনুভা সুমাইয়া ইসলাম জানান, রেডিসন ব্লু ঢাকার ব্লেজে বিশ্বকাপের স্ন্যাকস মেনু পাওয়া যাবে আগামী ১৪ জুলাই পর্যন্ত। এর দাম ৩৫০+ টাকা থেকে শুরু (ভ্যাট ও সার্ভিস চার্জ প্রযোজ্য)। আর বড় পর্দায় প্রতিটি ম্যাচ দেখানো হচ্ছে বেলা ৩টা ৩০ মিনিটে।


আরো সংবাদ