১৮ নভেম্বর ২০১৯

ঢাকায় মাইক্রোসফটের এনভিশন ফোরাম

-

প্রথমবারের মতো বাংলাদেশে ‘মাইক্রোসফট এনভিশন ফোরাম’ আয়োজন করতে চলেছে মাইক্রোসফট বাংলাদেশ। বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় ব্যবসায়ী নেতাদের নিয়ে মাইক্রোসফটের তত্ত্বাবধানে বৈশ্বিক আয়োজনের ধারাবাহিকতায় ১৬ অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত হবে এ ফোরাম। যুগের সাথে তাল মিলিয়ে ব্যবসায়ে পরিবর্তন আনার প্রয়াসে বাস্তবায়নযোগ্য পরিকল্পনা নিয়ে ধারণা প্রদান করার লক্ষ্যে বিশ্বজুড়েই এই আয়োজন করে থাকে মাইক্রোসফট।
বাংলাদেশের বিভিন্ন শিল্প খাতের প্রগতিশীল নেতৃবৃন্দকে একত্র করাই এই আয়োজনের মূল লক্ষ্য। ব্যবসায়ের অব্যাহত সাফল্য ধরে রাখতে সময়োপযোগী পরিবর্তন আনতে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান এবং জ্যেষ্ঠ ব্যবসায়িক নেতৃবৃন্দের সাথে ‘ইনটেলিজেন্ট ক্লাউড’ এবং ‘ইনটেলিজেন্ট ইডিজিই’-এর সাথে পরিচয় করিয়ে দেয়াই এই আয়োজনের অন্যতম উদ্দেশ্য।
ফোরামে মূল বক্তব্য উপস্থাপন করতে ঢাকায় আসছেন মাইক্রোসফট সাউথ ইস্ট এশিয়া নিউ মার্কেটের জেনারেল ম্যানেজার সুক হুন চিয়াহ। অল্প প্রয়াসে অধিক অর্জন নিশ্চিতে এবং কর্মী ও ক্রেতাদের সাথে নিবিড় ও বুদ্ধিদীপ্ত সম্পর্ক গড়ে তোলার উপায় নিয়ে একটি এক্সক্লুসিভ সেশন পরিচালনা করবেন ডিজিটাল ওয়ার্কপ্লেস ট্রান্সফরমেশন এবং প্রোডাকটিভিটি খাতে গুরুখ্যাত ড. নিতিন পারাঞ্জাপ।
বিভিন্ন প্রতিষ্ঠানে অ্যাকশনেবল ইনসাইট জানতে মাইক্রোসফট অ্যাজুরের সক্ষমতা নিয়ে একটি সেশন পরিচালনা করবেন মাইক্রোসফট সাউথ ইস্ট এশিয়া নিউ মার্কেটের অ্যাজুর বিজনেস গ্রুপ লিড সঞ্জয় সতীশ। ব্যবসায়ে যুগোপযোগী পরিবর্তন আনতে মডার্ন ডেটার সঠিক ব্যবহার নিশ্চিতে মাইক্রোসফটের ইনটেলিজেন্ট সলিউশনগুলো ব্যবসায়িক নেতৃবৃন্দের সামনে তুলে ধরতে একটি বিশেষ সেশন পরিচালনা করবেন মাইক্রোসফট সাউথ ইস্ট এশিয়া নিউ মার্কেটের চিফ মার্কেটিং অ্যান্ড অপারেশনস অফিসার জাইদ আলিকাধি।
মাইক্রোসফট বাংলাদেশ, ভুটান, ব্রুনেই ও নেপালের কান্ট্রি ম্যানেজার আফিফ মোহাম্মদ আলী বলেন, ‘মাইক্রোসফট এবং আমাদের বিভিন্ন অংশীদারের তৈরি ইকোসিস্টেমগুলো কিভাবে আমাদের বাংলাদেশী গ্রাহকদের প্রতিষ্ঠানে ডিজিটাল ট্রান্সফরমেশন নিশ্চিতে ভূমিকা রাখতে পারে, সেগুলো তুলে ধরাই এই আয়োজনের মূল লক্ষ্য।’
১৬ অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হবে মাইক্রোসফট এনভিশন ফোরাম। ফোরামে অংশগ্রহণ করতে চাইলে িি.িসরপৎড়ংড়ভঃবাবহঃং.পড়স সাইটে নিবন্ধন করতে হবে।

 


আরো সংবাদ