২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ফিলিপাইনে ট্রাক উল্টে নিহত ২০

ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে মঙ্গলবার একটি ট্রাক উল্টে গিরিখাদে পড়ে গেলে অন্তত ২০ জন নিহত হয়েছে। পুলিশ এ কথা জানায়।

সূত্র মতে, ট্রাকটিতে করে কিছুসংখ্যক লোক বিচ থেকে বাড়ি ফিরছিল। এ সময়ে টিবোলি শহরের কাছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে এ দুঘর্টনা ঘটে।

টিবোলি শহরের পুলিশের তদন্তকারী জর্জ তাবায়ান বলেন, প্রত্যক্ষদর্শীরা বলছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। কিন্তু আমরা আরো তদন্ত চালাবো।

তিনি আরো বলেন, পুলিশ প্রাথমিকভাবে এ দুর্ঘটনায় ১৫ জনের নিহত হওয়ার কথা বলেছিল। কিন্তু ডাক্তাররা বলছেন, যে আহত ১৯ জনকে হাসপাতালে আনা হয়েছিল তাদের মধ্যে পাঁচজন মারা গেছে।

তিনি আরো বলেন, নিহতদের মধ্যে শিশুও রয়েছে, যাদের বয়স এক থেকে ছয় বছর। এছাড়া আহতদের মধ্যে ড্রাইভারও রয়েছে।

ফিলিপাইনে প্রায়ই মারাত্মক দুর্ঘটনা ঘটে থাকে। এটি এ ধরণের সর্বশেষ দুর্ঘটনা।


আরো সংবাদ

খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া বিভাগ হলেই ফরিদপুর হবে সিটি করপোরেশন

সকল