১৮ অক্টোবর ২০১৯

তাইওয়ানে সেতু ধস, ৪ লাশ উদ্ধার

-

তাইওয়ানে ধসে পড়া একটি সেতুর নিচ থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ দু’জনের সন্ধানে তল্লাশি চলছে। সেতুটির নিচে বেঁধে রাখা মাছ ধরার একটি নৌকার ওপর অবকাঠামো ধসে পড়লে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বুধবার উদ্ধার কর্মীরা একথা জানিয়েছে। খবর এএফপি’র।

জাতীয় দমকল সংস্থা জানায়, ধসে পড়া সেতুর নিচে চাপা পড়া একটি নৌকার কাছের পানি থেকে দুটি লাশ উদ্ধার করা হয়। অপর দু’জনের লাশ উদ্ধার করা হয় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত নৌকা থেকে। মঙ্গলবার নৌকাটি সেতুর ধ্বংসস্তুপের ভিতর থেকে টেনে বের করা হয়।

পরিবহন মন্ত্রী লিন চিয়া-লুং সাংবাদিকদের বলেন, ‘অনুসন্ধান ও উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।’ তবে এটি নিছক দুর্ঘটনা, না নাশকতামূলক ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল