২০ নভেম্বর ২০১৯

আফগানিস্তানে তালেবান হামলায় ৪ বিচারপতি নিহত

-

আফগানিস্তানে তালেবানের হামলায় নিহত হয়েছেন ৪ বিচারপতি। বৃহস্পতিবার পাকতিয়া থেকে মাইক্রোবাসে করে কাবুলে ফেরার পথে তাদের ওপর হামলা চালায় বন্দুকধারীরা। তথ্য নিশ্চিত করেন প্রাদেশিক কাউন্সিল সদস্য হাসিবুল্লাহ স্তানেকজাই।

স্থানীয় পুলিশ জানিয়েছে, রাজধানী কাবুল থেকে ৬০ কিলোমিটার দূরে বাকি আবাদ নামক ছোট শহরের একটি মার্কেট এলাকায় তাদেরকে গুলি করে হত্যা করা।

তুরস্কের বার্তাসংস্থা আনাদোলু জানিয়েছে,পাকতিয়া থেকে ওই চার বিচারপতি একসঙ্গে কাবুলে ফিরছিলেন। লোগার প্রদেশের মুহম্মদ আঘা জেলায় সশস্ত্র তালেবানরা বিচারপতিদের গাড়ি টার্গেট করে হামলা চালায়। গুলিতে ঝাঁঝরা হয়ে যায় তাদের গাড়ি। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন বিচারকেরা।


আরো সংবাদ

হাসান রুহানির সাথে পাক সেনাপ্রধানের বৈঠক তারেক রহমানের জন্মবার্ষিকীতে বগুড়া জেলা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু প্লেনে পেঁয়াজের প্রথম চালান এলো পাকিস্তান থেকে রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা সিরাজদীখানে ২টি ইটভাটা মালিককে ৬ লাখ জরিমানা পারিশ্রমিকের রেকর্ড কোচ মারুফুলের! কিশোরগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী আর নেই অসুস্থ বয়োঃবৃদ্ধ খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি দাবি রোহিঙ্গাদের নিজ দেশে ফেরাতে চাপ অব্যাহত রাখতে কম্বোডিয়ার প্রধানমন্ত্রীকে অনুরোধ তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মাজার মসজিদে আইনজীবী ফোরামের দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ ধামরাইয়ে তিনটি মিষ্টির দোকানকে সোয়া লাখ টাকা জরিমানা

সকল