১৬ ডিসেম্বর ২০১৯

ইন্দোনেশিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ৭

-

ইন্দোনেশিয়ার টোল আদায় করা একটি ব্যস্ত সড়কে বৃহস্পতিবার দুটি বাসের মধ্যে সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৬ জন। কর্তৃপক্ষ একথা জানিয়েছে।

রাজধানী জাকার্তার সাথে যোগাযোগ স্থাপন করা পশ্চিম জাভার একটি সড়কে মধ্যরাতের পরপরই এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পশ্চিম জাভার পলিশ মুখপাত্র ত্রুনোউদো উইজনু আনদিকো জানান, এক বাস চালক তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসকে জোরে ধাক্কা দিলে সাতজন নিহত ও ১৬ জন আহত হন। নিহতদের মধ্যে এক বাস চালকও রয়েছে।

তিনি আরো জানান, এ দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারানো বাসের চালক আহত হলেও তার গাড়ির কোনো যাত্রী আহত হয়নি।

দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

উল্লেখ্য, দক্ষিণপূর্ব এশিয়ার এ দ্বীপ রাষ্ট্রে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। দেশটির অধিকাংশ গাড়ি পুরনো হওয়ায় এবং দূর্বল ব্যবস্থাপনা ও সড়ক আইন মেনে না চলায় এসব দুর্ঘটনা ঘটে।

গত সেপ্টেম্বর মাসে পশ্চিম জাভার সুকাবুমি অঞ্চলে গিরিখাতে একটি বাস পড়ে কমপক্ষে ২১ জন নিহত হন।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল