১০ ডিসেম্বর ২০১৯

আস্ত সাপ দিয়ে শিশুদের ‘দড়িলাফ’ খেলা ভাইরাল (ভিডিও)

আস্ত সাপ দিয়ে শিশুদের ‘দড়িলাফ’ খেলা - ছবি : সংগৃহীত

মাত্র ২৭ সেকেন্ডের একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে তিনটি শিশু ‘দড়িলাফ’ খেলছে। দু’টি শিশু দড়ির দু’প্রান্ত ধরে ঘোরাচ্ছে আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফিয়ে চলেছে আর একটি শিশু।

কিন্তু একটু ভাল করে লক্ষ্য করলেই বুঝতে পারবেন, ওই তিনটি শিশু দড়িলাফ খেলতে কাজে লাগিয়েছে আস্ত একটা সাপ! তবে নিশ্চিন্তের বিষয় হল, সাপটি মৃত।

জানা গেছে, এই ভিডিওটি তোলা হয়েছে ভিয়েতনামে। শিশুদের ‘দড়িলাফ’ বা জাম্পিং রোপ খেলায় ব্যবহৃত মৃত সাপটি প্রায় ছ’ফুট লম্বা। মনে করা হচ্ছে ওই শিশুদেরই কোনও সঙ্গী মোবাইলে এই ভিডিওটি করেছে।

ইউটিউবে ১৫ নভেম্বর ভিডিওটি আপলোড করা হয়েছে। তারপর থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে ওই ভিডিওটি। ইউটিউবে ভিডিওটিতে এখনও পর্যন্ত প্রায় ১ লাখ ৮৭ হাজারেরও বেশি ভিউ হয়েছে। ভিডিওর সাপটি বিষধর কিনা তা জানা যায়নি। জিনিউজ।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল