১৬ জুলাই ২০১৯

আলফাডাঙ্গায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

-

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। বুধবার বেলা ২টায় উপজেলার বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের নাম নুরুল ইসলাম (৪৭)। তিনি বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামের মৃত আব্দুল গাফফার শেখের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সীমানা ও গাছপালার মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে আগে থেকেই বিরোধ চলে আসছিল। ছোট ভাই নুরুল ইসলাম বাড়ির আঙিনায় ঘর তোলার জন্য আমড়াগাছের একটি ডাল কাটায় বড় ভাই রবিউল ইসলামের সাথে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির একপর্যায়ে বড় ভাই রবিউল ছোট ভাইয়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হন নুরুল ইসলাম। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখানে অবস্থার অবনতি হলে নূরুলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। সেখানেও অবস্থার পরিবর্তন না হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বুধবার রাতে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।
আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করিম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর বড় ভাই বাড়ি থেকে পালিয়ে গেছে।

 


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল