১৫ অক্টোবর ২০১৯

আলফাডাঙ্গায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

-

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। বুধবার বেলা ২টায় উপজেলার বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের নাম নুরুল ইসলাম (৪৭)। তিনি বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রাম গ্রামের মৃত আব্দুল গাফফার শেখের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সীমানা ও গাছপালার মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে আগে থেকেই বিরোধ চলে আসছিল। ছোট ভাই নুরুল ইসলাম বাড়ির আঙিনায় ঘর তোলার জন্য আমড়াগাছের একটি ডাল কাটায় বড় ভাই রবিউল ইসলামের সাথে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির একপর্যায়ে বড় ভাই রবিউল ছোট ভাইয়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হন নুরুল ইসলাম। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখানে অবস্থার অবনতি হলে নূরুলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। সেখানেও অবস্থার পরিবর্তন না হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বুধবার রাতে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।
আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করিম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর বড় ভাই বাড়ি থেকে পালিয়ে গেছে।

 


আরো সংবাদ

‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর দূষিত বাতাসের শহরের তালিকায় ৮ম ঢাকা

সকল