১৬ জুলাই ২০১৯

পুঠিয়ায় মেলার নামে অশ্লীল নাচ-জুয়া চলছে

-

রাজশাহীর পুঠিয়ায় ঈদ মেলার নামে মাসব্যাপী জুয়া ও অশ্লীল নাচ-গানের আসর শুরু হয়েছে। ঘটনায় এলাকাজুড়ে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
জানা গেছে স্থানীয় মৎস্যজীবী চাষিদের আয়োজনে গত ৯ জুন উপজেলার কার্তিকপাড়া বাজারের পশ্চিম পাশে মাসব্যাপী এই মেলার উদ্বোধন করা হয়। এরপর ১১ জুন সন্ধ্যা থেকে মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়ার আসর শুরু করা হয়। সংশ্লিষ্ট মেলার আয়োজক কমিটির একজন সদস্য বলেন, জেলা প্রশাসকের কাছে আমরা এক মাসের জন্য ঈদ আনন্দ মেলার অনুমতি নিয়েছি। মেলার পাশাপাশি লটারি, নাচ-গান, সার্কাস, দাব্বা ও হাউজি এখানে চলবে। বর্তমানে হাউজি ছাড়া বাকি সব খেলা শুরু হয়েছে। তবে আমরা পুলিশ-প্রশাসনকে ম্যানেজ করেই এগুলো চালাচ্ছি।
গত শুক্রবার রাতে দেখা গেছে, শিলমাড়িয়া ইউনিয়নের কার্তিকপাড়া বাজারের পশ্চিম পাশে বিলের মধ্যে প্রায় ১০ একর জমিতে টিন দিয়ে ঘিরে মেলার আয়োজন করা হয়েছে। মেলায় তেমন কোনো দোকানপাট না বসলেও সার্কাস ঘরে অশ্লীল নাচ দেখতে লোকজনের ভিড় দেখা গেছে। সার্কাস ঘরের পাশে দাব্বার ও তিন তাসের ঘর। পূর্বে র্যাফল ড্র ও দক্ষিণে হাউজির মঞ্চ করা হয়েছে।
এলাকাবাসী আজগর আলী বলেন, ঈদ মেলার নামে বিকেল থেকে ভোর পর্যন্ত অশ্লীল নাচ, জুয়া ও মাদকের আসর বসানো হয়েছে এখানে। আর এর উদ্বোধন করেছেন আমাদের বর্তমান এমপি সাহেব। এটা আমাদের জন্য একটা লজ্জাজনক ঘটনা। মেলা ঘিরে বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসীদের আড্ডা শুরু হয়েছে। একাধিক মাইকের শব্দে আশপাশের কয়েক কিলোমিটারজুড়ে স্কুল-কলেজের ছেলেমেয়েদের পড়াশোনার চরম ব্যাঘাত ঘটছে।
এ ব্যাপারে থানার ওসি সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, মেলার আয়োজক কমিটি এক মাসের জন্য জেলা প্রশাসকের কাছ থেকে এর অনুমোদন এনেছেন। তবে আমি আয়োজক কমিটিকে জানিয়ে দিয়েছি অনুমতির বাইরে কোনো অসামাজিক কার্যক্রম বা জুয়া চলতে দেয়া হবে না। তারা এক-দু’দিন লটারি চালিয়েছিল এখন বন্ধ করতে বলা হয়েছে।

 


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল