২১ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহে বন্যার্তদের চিকিৎসাসেবা দিয়েছে ড্যাব

-

ময়মনসিংহের গৌরীপুরে বন্যাদুর্গতদের বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছে বিএনপিপন্থি ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। উপজেলার ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের মাদরাসায় মাঠে মেডিক্যাল ক্যাম্প করে ড্যাব কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ডা: সেলিমের নেতৃত্বে চিকিৎসাসেবা দেন সংগঠনের দফতর সম্পাদক ডা: ফখরুজ্জামান, যুগ্ম সম্পাদক ডা: বদরউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক ডা: খালেকুজ্জামান দিপু, সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ড্যাবের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ডা: সায়েম মনোয়ারসহ বিশেষজ্ঞ চিকিৎসকেরা।
এ সময় স্থানীয় বিএনপি নেতা আল ফাত্তাহ, যুবদল নেতা ইদ্রীস আলী, মনসুরুল আমীন হেলাল, ছাত্রনেতা মুঈদ আহম্মেদ মিতু উপস্থিত ছিলেন। মেডিক্যাল ক্যাম্পে সহস্রাধিক বন্যার্তদের চিকিৎসাসেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ দেয়া হয়। ক্যাম্প উদ্বোধনকালে ড্যাব নেতা ডা: আবদুস সেলিম বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল