২৫ আগস্ট ২০১৯

শ্রীবরদীতে ছুরিকাঘাতে যুবক খুন : আটক ৩

-

শেরপুরের শ্রীবরদীতে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া (২০) নামের এক যুবক খুন হয়েছেন। এ সময় রসুল (১৮) নামে অপর এক যুবক গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঢনঢনিয়া গ্রাম থেকে তিনজনকে আটক করে। এ নিয়ে শ্রীবরদী থানায় নিহতের বাবা রতন মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের রতন মিয়ার ছেলে তারা মিয়া ও শুকুর আলীর ছেলে রসুলের সাথে একই গ্রামের সোলাইমান ওরফে ছলে মিয়ার ছেলে মাহফুজ মিয়ার মধ্যে দীর্ঘ দিন যাবত দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে তারা ও রসুলের সাথে মাহফুজ ও তার বন্ধুদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মাহফুজের ছুরিকাঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুতর আহত হন। পরে এলকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের শেরপুর সদর হাসপাতালে পাঠান। সেখানে তারা মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় গুরতর আহত রসুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, নিহতের বাবা রতন মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ