২২ সেপ্টেম্বর ২০১৯

আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের একটি আম গাছের ডালের সাথে ঝুলন্ত অব¯'ায় ব"হস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মঞ্জুর হোসেন (৩০)। তিনি ওই গ্রামের রেশমত আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানান, মঞ্জুর হোসেন আগের দিন রাতে তার স্ত্রী সুমী আক্তারের সাথে পারিবারিক বিষয় নিয়া ঝগড়া করে। এর পর ব"হস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অব¯'ায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে সংবাদ দেয়। তার স্ত্রী সুমী একই গ্রামের বাবুল মিয়ার কন্যা এবং তাদের দুটি সন্তান রয়েছে।


আরো সংবাদ

রোগীকে মেয়াদ উত্তীর্ণ স্যালইন পুশ,  সিভিল সার্জন অবরুদ্ধ শাবি ভিসির বিরুদ্ধে বেনামে শ্বেতপত্র প্রকাশ, ৫৩ অভিযোগ প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে : পলক নতুন নেতৃত্বে ঢাবিতে ছাত্রদলের মিছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে বিচার বিভাগীয় কর্মকর্তাদের প্রতি নির্দেশনা জারি টানা ৮দিন অনশনের পর প্রেমিক-প্রেমিকার বিয়ে ঝুড়ি দিয়ে মেপে চলে টাকার লেনদেন বিয়ের দাবিতে ৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান গৃহবধূর অশ্লীল ভিডিওধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ৩ বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ চালকের, ব্যবহৃত মাইক্রো আটক মেসি ফিরলেও ভাগ্য ফিরেনি বার্সার

সকল