১৫ সেপ্টেম্বর ২০১৯

ভাণ্ডারিয়ায় বিপুল ইয়াবাসহ মা-ছেলে আটক

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ২০০ পিস ইয়াবাসহ মা-ছেলেকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার বেলা ২টার দিকে রাজিব মল্লিক (৩০) ও তার মা জাহানারা বেগমকে (৫০) আটক করা হয়। আটককৃতরা ভাণ্ডারিয়া উপজেলার পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীপুর গ্রামের মৃত রুস্তুম মল্লিকের ছেলে ও তার স্ত্রী।
থানা পুলিশের ওসি মাকসুদুর রহমান জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার বিকেলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ওই উপজেলার পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের নিজ ভাণ্ডারিয়া এলাকার তরিকুল ইসলাম (২৩) নামের এক মাদক কারবারিকে ৬৩৫ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃত মাদক কারবারি এলাকার কিছলু জমাদ্দারের ছেলে।
এ ছাড়া গত সোমবার রাত ২টায় র্যাব অভিযান চালিয়ে ইমরান ওরফে এমরান সওদাগর (৩০) নামের এক মাদক কারবারিকে দুইটি ওয়ান শুটার বন্দুক, ছয় রাউন্ড গুলি, ৩০০ পিস ইয়াবা ও ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে। গ্রেফতারকৃত মাদক কারবারি স্থানীয় ভাণ্ডারিয়া পৌর এলাকার শাহজাহান সওদাগরের ছেলে। পুলিশ জানায়, আটককৃত ইমরানের বিরুদ্ধে পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় অপহরণ, মাদক ও অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে।

 


আরো সংবাদ