২৪ ফেব্রুয়ারি ২০২০

শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দেবে যানবাহন চলাচল বন্ধ

শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের তাফালবাড়ী বাজার অংশ দেবে ভারী যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে : নয়া দিগন্ত -

শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের তাফালবাড়ী বাজার অংশ দেবে ভারী যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে সাধারণ মানুষ দুর্ভোগে পড়েছেন।
শরণখোলা-মোরেলগঞ্জ-মোংলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি শামিম আহসান পলাশ জানান, গত শনিবার সকালে মহাসড়কের তাফালবাড়ী কলেজিয়েট স্কুলসংলগ্ন প্রায় ৩০ মিটার জায়গা পাশের পুকুরে দেবে যায়। এ কারণে শনিবার থেকে ওই পথে যাত্রীবাহী বাসসহ ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তিনি আরো জানান, অনেক দিন আগে থেকেই মহাসড়কের ওই স্থানে অল্প অল্প ধস শুরু হয়। কর্তৃপক্ষকে জানিয়েও কোনো ফল হয়নি। এ পথ দিয়ে প্রতিদিন বিভিন্ন যানবাহনে হাজার হাজার মানুষ চলাচল করে। বিশেষ করে পর্যটকেরা এ পথ দিয়েই সুন্দরবনের শরণখোলা রেঞ্জ সদরে আসা-যাওয়া করে। রাস্তা দেবে যাওয়ায় সুন্দরবনে বেড়াতে আসা মানুষের গাড়ি এখানে এসে আটকে পড়ছে।
সড়ক ও জনপথ বিভাগের বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তা মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস জানান, রাস্তা দেবে যাওযার বিষয়টি তিনি জানেন। স্থানীয় জনপ্রতিনিধি ও সড়ক ও জনপথ বিভাগের সাথে যোগাযোগ করে শিগগিরই রাস্তা চলাচল উপযোগী করা হবে।


আরো সংবাদ