২৯ ফেব্রুয়ারি ২০২০

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় জোছনা রানী (৩৮) নামে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। নিহত জোছনা রানীর স্বামী উপজেলার চরকগাছিয়া গ্রামের রিপন শিকদার।
নিহত জোছনা রানীর স্বামীর ছোট ভাই সঞ্জয় শিকদার জানান, রোববার রাতে স্বামীর সাথে অভিামান করে জোছনা রানী ঘরে রক্ষিত চালের পোকাদমন ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় রাত ৩টায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় তিনি মারা যান। পরে খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জোছনা রানীর লাশ উদ্ধার করে।

 


আরো সংবাদ

তুরস্ক ও সিরিয়ার মধ্যে যেকোনো মুহূর্তে ‘সর্বাত্মক যুদ্ধ’ কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ৩ যাত্রী নিহত চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণ, দুই পুলিশসহ আহত ৩ মার্কিন সেনাদের প্রাণ বাঁচাতে সোলাইমানিকে হত্যা করা হয়েছে: মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ইরানে লাশের মিছিল, করোনায় ২১০ জনের মৃত্যু বেপরোয়া উঠতি শিশু-কিশোর; আতঙ্কে অভিভাবকেরা আবার ব্যর্থ কোহলি, বিপর্যয়ের দিকে ভারত অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগ পাপিয়ার বিরুদ্ধে ‘ইধার আ পাকিস্তানি, তুঝে নাগরিকতা দেতে হ্যায়’, ছাড় পেলেন না দিল্লিতে সেই সৈনিকও দিল্লি দাঙ্গা : এই বন্দুকধারীর নাম শাহরুখ নয়, চন্দ্রাল শুল্কা! টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক

সকল