২৯ ফেব্রুয়ারি ২০২০

গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা

-

গোপালগঞ্জে সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। ইজিবাইক থেকে চারটি ব্যাটারি ছিনতাই করে নিয়ে যায় হত্যাকারীরা। এ ঘটনায় শাওন ফরাজী নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে থেকে সোহান সিকদারের লাশ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার রাতের যেকোনো সময় সদর উপজেলার সাতপাড় এলাকায় তাকে হত্যা করা হয়।
নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত ওই যুবক শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।


আরো সংবাদ

আবার ব্যর্থ কোহলি, বিপর্যয়ের দিকে ভারত অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগ পাপিয়ার বিরুদ্ধে ‘ইধার আ পাকিস্তানি, তুঝে নাগরিকতা দেতে হ্যায়’, ছাড় পেলেন না দিল্লিতে সেই সৈনিকও দিল্লি দাঙ্গা : এই বন্দুকধারীর নাম শাহরুখ নয়, চন্দ্রাল শুল্কা! টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা

সকল