২২ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা

-

গোপালগঞ্জে সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। ইজিবাইক থেকে চারটি ব্যাটারি ছিনতাই করে নিয়ে যায় হত্যাকারীরা। এ ঘটনায় শাওন ফরাজী নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে থেকে সোহান সিকদারের লাশ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার রাতের যেকোনো সময় সদর উপজেলার সাতপাড় এলাকায় তাকে হত্যা করা হয়।
নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত ওই যুবক শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।


আরো সংবাদ

হামলাকারী দেশকে ‘মূল রণক্ষেত্র’ করা হবে : ইরান দফায় দফায় উচ্ছেদের পরও যৌবন ফিরেনি বুড়িগঙ্গায় এক মাসে ২০ হাজার কোটি টাকা মূলধন হারাল ডিএসই ধরা পড়লে কেউ চেনে না জুয়ার শীর্ষ নিয়ন্ত্রকেরা ধরাছোঁয়ার বাইরে জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ

সকল