২৩ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে সিলিন্ডার বোঝাই ট্রাক লুট

-


ফেনী শহরের আদালতপাড়াসংলগ্ন খাজুরিয়া রাস্তার মাথা থেকে সিলিন্ডার বোঝাই ট্রাক লুট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইস্টার্ন ট্রেডিংয়ের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম ফটিক মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
ফটিক জানান, গত শনিবার শহরের নির্মাণ সুপার মার্কেটের উত্তর পাশে খাজুরিয়া রাস্তার মাথায় ইস্টার্ন ট্রেডিংয়ের সামনে ট্রাকে (ফেনী-ট-১১-০৩১৯) সাড়ে ৯ লাখ টাকা মূল্যের ৫৫৬ বোতল ওমেরা গ্যাস সিলিন্ডার ভর্তি করা হয়। ওই দিন রাত ১০টা থেকে ১১টার মধ্যে দুর্বৃত্তরা সিলিন্ডার ভর্তি ট্রাকটি চুরি করে নিয়ে যায়। গাড়ির আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।
মডেল থানা সূত্র জানায়, গাড়ির ড্রাইভার ও ওই সড়কের নৈশপ্রহরীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ফেনী মডেল থানার ওসি মো: আলমগীর হোসেন জানান, সিলিন্ডার বোঝাই ট্রাক চুরির বিষয়টি তিনি শুনেছেন।


আরো সংবাদ

অপ্রতিরোধ্য মেসির ৪ গোল খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন ঢাকা ট্যাকসেস বারের সভাপতি ইকবাল সম্পাদক সূফী মামুন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার বাহান্নর ভাষা আন্দোলনেই স্বাধীনতা সংগ্রামের বীজ বপন হয়েছিল : জি এম কাদের প্রতিবন্ধকতার দেয়াল ভেঙে নারীরা এগিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার খালেদা জিয়ার জামিন নিয়ে উচ্চ আদালতের দিকে তাকিয়ে বিএনপি ইনসাফ প্রতিষ্ঠার সংগ্রাম বেগবান করতে হবে : খেলাফত মজলিস দেশ ত্যাগের সময়ে বিমানবন্দরে জালনোটসহ গ্রেফতার ৪

সকল