১৮ সেপ্টেম্বর ২০১৯

টঙ্গীতে আরএফএল কর্মকর্তা খুনের ঘটনায় তিন যুবক আটক

-

টঙ্গীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আরএফএলের কর্মকর্তা কামরুল ইসলাম (৩৫) খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু, অটোরিকশা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। গত সোমবার র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলো লক্ষ্মীপুর জেলা সদরের মান্দালী গ্রামের মৃত হাসান আলীর ছেলে আবদুল হক রনি ওরফে বাবু (১৯), শরীয়তপুর জেলা সদরের শৈলপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সুজন ওরফে শাহজালাল (২১) ও পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার ছনকানোয়া গ্রামের ফারুক হাওলাদারের ছেলে আউয়াল হাওলাদার (২৬)। তারা টঙ্গীর এরশাদনগর এলাকার হানিফ ও জলিল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে।
র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাত আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর এলাকায় অভিযান চালিয়ে আরএফএলের কর্মকর্তা কামরুল ইসলাম হত্যাকাণ্ডের মূল হোতা বাবু, শাহজালাল ও আউয়ালকে আটক করে র্যাব-১ এর সদস্যরা।


আরো সংবাদ

জামালপুরে আ’লীগ-যুবলীগের ৩ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা ২০-২১ ডিসেম্বর আ’লীগের জাতীয় সম্মেলন : ওবায়দুল কাদের হুয়াওয়ে নিয়ে এলো বিশ্বের সবচেয়ে দ্রুত গতিসম্পন্ন এআই ট্রেনিং ক্লাস্টার এটলাস ৯০০ সৌদি আরবের হাজার কোটি ডলারের প্রতিরক্ষাব্যবস্থা কি ব্যর্থ হচ্ছে মালালার বিরুদ্ধে হঠাৎ কেন আক্রমণ ভারতীয়দের? মিন্নির জামিন বহাল থাকবে, ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সৌদির তেল শোধনাগারে হামলার প্রভাব কি বাংলাদেশে পড়বে? নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে : প্রধানমন্ত্রী ছাত্রলীগ নেতাদের ‘নিয়মবহির্ভূত’ ভর্তি নিয়ে দু’পক্ষের হাতাহাতি সিরাজদিখানে ১১ হাজার ভোল্ট বিদ্যুৎ লাইনের খুঁটি ভেঙ্গে পড়েছে প্রেস কাউন্সিলের নির্দেশনা অযাচিত ও অনভিপ্রেত : বিএফইউজে-ডিইউজে

সকল