২৯ ফেব্রুয়ারি ২০২০

গোয়ালন্দে বাবাকে কুপিয়েছে প্রতিবন্ধী ছেলে

-

রাজবাড়ীর গোয়ালন্দে আইনজীবী বাবা নুরুল ইসলামকে বঁটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে তারই ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম (১৭)। আশঙ্কাজনকভাবে অ্যাডভোকেট নুরুল ইসলামকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
জখম অ্যাডভোকেট নুরুল ইসলাম গোয়ালন্দ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়া মহল্লার বাসিন্দা। তিনি রাজবাড়ী জেলা জজকোর্টের একজন সিনিয়র আইনজীবী ও জামায়াতে ইসলামীর সাবেক সভাপতি। ১৯৯৫ সালে তিনি রাজবাড়ী-১ আসনে জামায়াতের প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছিলেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে আইনজীবীর নিজ বাড়ির শয়নকক্ষে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, অ্যাডভোকেট নুরুল ইসলাম শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন। তার বড় ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম ঘুমন্ত অবস্থায় তাকে বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। কোপের আঘাতে ও তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



আরো সংবাদ

দিল্লি দাঙ্গা : এই বন্দুকধারীর নাম শাহরুখ নয়, চন্দ্রাল শুল্কা! টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান

সকল