২৯ ফেব্রুয়ারি ২০২০

দুমকিতে দুর্নীতির দায়ে পবিপ্রবির প্রকৌশলী গ্রেফতার

-

টেন্ডার জালিয়াতির অভিযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: ইউনুস শরীফকে গ্রেফতার করেছে দুদক ও পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের সদস্যরা। সোমবার বিকেলে পবিপ্রবির ক্যাম্পাস থেকে তাকে গ্রেফতার করে পটুয়াখালী জেলা জজ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
দুদক জানায়, পবিপ্রবির তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: ইউনুস শরীফ বিশ^বিদ্যালয়ের ছয়টি প্রকল্পে জালিয়াতির মাধ্যমে সর্বনিম্ন দরদাতাকে কার্যাদেশ প্রদান না করে তার পছন্দের ঠিকাদারকে বেশি দরে কার্যাদেশ প্রদান করেন। উল্লেখিত ছয়টি প্রকল্পে সরকারের প্রায় ৫৩ লাখ টাকা ক্ষতি সাধন হয়। দুদক দণ্ডবিধির ৪০৯/৪২০/৭৪৪ ধারাসহ ১৯৪৭ সালে দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় অপরাধ করায় স্পেশাল দায়রা জজ আদালতে তার বিরুদ্ধে এ মামলাটি করেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মোজাহার আলী সরদার। এ ঘটনায় তাকে সিনিয়র স্পেশাল দায়রা জজ আদালতে হাজির করলে বিচারক এ কে এম এনামুল হক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।


আরো সংবাদ

টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান এবার নাইজেরিয়ায় ধরা পড়লো করোনাভাইরাস

সকল