২৯ ফেব্রুয়ারি ২০২০

  ছাত্রলীগ নেতার ওপর হামলা জয়পুরহাটে ইউপি চেয়ারম্যানকে আসামি করে মামলা

-

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজার ওপর হামলার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাসহ ছয়জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
গত রোববার রাতে আহত জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা বাদি হয়ে জয়পুরহাট সদর থানায় এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেনÑ জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউপির চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান (৪৩), জয়পুরহাট শহরের নতুনহাট এলাকার তাজমুল হুদা (৩০), সাহেবপাড়া এলাকার জাকির মোল্লা (৩০), সদর উপজেলার ভাটকানা গ্রামের ইমরান হোসেন (২৭), নূরপুর গ্রামের মুন্না পারভেজ (৩৩) ও পুরানাপৈল বাজারের জাকারিয়া রকি (৩০)।
মামলার বিবরণে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক তাদের কয়েকজন সহকর্মীকে নিয়ে শহরের চিত্রাপাড়ার রেজার বাসায় ফিরছিলেন। এ সময় আসামিরা পিস্তল, লোহার রড, কুড়ালসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলা চালান। আসামিরা পিস্তল দিয়ে গুলি করলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। পাশাপাশি তারা লোহার রড ও কুড়ালের উল্টো পিঠ দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের আর্তচিৎকারে তাদের অন্যান্য সহকর্মী ও প্রতিবেশীরা এগিয়ে এলে আসামিরা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যান।
জয়পুরহাট সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান জানান, মামলাটি আমলে নেয়া হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান এবার নাইজেরিয়ায় ধরা পড়লো করোনাভাইরাস

সকল