১৮ অক্টোবর ২০১৯

কুলাউড়ায় নবজাতক ও যুবকের লাশ উদ্ধার

-

কুলাউড়ায় একই দিনে অপরিপূর্ণ নবজাতকের লাশ এবং রুহুল ইসলাম কাশেম (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় পৌরশহরের উছলাপাড়া এলাকা থেকে পলিথিনে মোড়ানো অপরিপূর্ণ নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিঙ্গাজিয়ার ঘর থেকে ইরফান আলীর ছেলে রুহুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পৌরশহরের নবীনচন্দ্র মডেল উচ্চবিদ্যালয়ে পূর্ব দিকে সড়কের পাশে পলিথিনে মোড়ানো একটি নবজাতকের লাশ দেখতে পান স্থানীয়রা এবং বিষয়টি থানা পুলিশকে জানান।
এদিকে উপজেলার দক্ষিণ হিঙ্গাজিয়ার সোমবার রাতে রুহুল ইসলাম কাশেম খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে রুহুলের ছোট ভাই দরজায় গিয়ে ডাকাডাকি করে তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখতে পান রুহুল গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে। পরে কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে এসআই হারুন আল রশীদ ঘটনাস্থলে গিয়ে রুহুলের লাশ সুরতাহাল শেষে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল