১৮ নভেম্বর ২০১৯

কুড়িগ্রামে খণ্ডিত কাটা পা উদ্ধার

-

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামে একটি বাড়ির পুকুরের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির খণ্ডিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে বিষয়টি স্থানীয়দের নজরে এলে পুলিশে খবর দেয়া হয়। কোমড় থেকে কাটা পাটি দ্বিখণ্ডিত করে পলিথিনে মোড়ানো ছিল। শরীরের বাকি অংশ এখনো পাওয়া যায়নি। এ নিয়ে স্থানীয়দের মনে আতঙ্ক বিরাজ করছে।
বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সন্নিকটে পশ্চিম কল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ির পুকুর পাড়ে একটি খণ্ডিত পা পাওয়া গেছে বলে জানান। তিনি সাথে সাথে বিষয়টি পুলিশ ও প্রশাসনকে অবগত করে ঘটনাস্থলে যান। সেখানে পুকুর পাড়ে এক ব্যক্তির বাম পা কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পান। অজ্ঞাত দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে সটকে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। শরীরের বাকি অংশ পুকুরে আছে কি না তা খতিয়ে দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্য কোনো অংশ পাওয়া যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, কোমড় থেকে কর্তনকৃত পাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্তকাজ শুরু করেছে।


আরো সংবাদ