১৫ নভেম্বর ২০১৯

৩০ ডিসেম্বরের চেয়ে বড় দুর্নীতি এই দেশে আর নেই : শামা ওবায়েদ

-

দেশে শুদ্ধি অভিযানের নামে যেই দুর্নীতিবিরোধী অভিযান চলছে তার সমালোচনা করে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনের আগের রাতে যেভাবে ভোট ডাকাতি করা হয়েছেÑ এই দেশে তার চেয়ে বড় আর কোনো দুর্নীতি নেই। সরকারের উদ্দেশে তিনি বলেন, যদি সত্যিকার অর্থেই দুর্নীতিবাজদের বিচার করতে চান তাহলে আগে যারা ২৯ ডিসেম্বর রাতে ভোট কেটেছে তাদের বিচার করুন। কারণ তারা জনগণের সবচেয়ে বড় শত্রু। জনগণের ভোটাধিকার তারাই হরণ করেছে।
মহান বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ফরিদপুরের নগরকান্দা পৌরসভা বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ এ কথা বলেন। শুক্রবার বিকেলে নগরকান্দার লস্করদিয়া ওবায়েদ চত্বরে নগরকান্দা পৌরসভা বিএনপির সিনিয়র সহসভাপতি সানোয়ার হোসেন মাতুব্বরের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ এতে অংশ নেন।
এ সময় আরো বক্তব্য রাখেনÑ নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সিনিয়র সহসভাপতি বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক তৈয়বুর রহমান, নগরকান্দা পৌর যুবদলের আহ্বায়ক হেলালউদ্দিন, পৌর শ্রমিক দলের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সুজন প্রমুখ।


আরো সংবাদ