০৯ ডিসেম্বর ২০১৯

মোহনগঞ্জে ১৫ স্থাপনা পুড়ে গেছে

-

মোহনগঞ্জ পৌরশহরের জালসুতা পট্টিতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে জালসুতার দোকানসহ ১৫টি ঘর পুড়ে গেছে। এতে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।
মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার মকবুল হোসেন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা ছড়িয়ে পড়লে ব্যবসায়ী যতি বাবুর অবৈধ সিলিন্ডার গ্যাসের দোকানে আগুনের সংস্পর্শে এলে তা বিকট আকার ধারণ করে। পরে পুরো এলাকা ছড়িয়ে পড়লে তৎক্ষণাৎ ১১টি দোকানসহ ১৫টি স্থাপনা পুড়ে যায়। খবর পেয়ে মোহনগঞ্জ ও নেত্রকোনা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। খরব পেয়ে মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: শহীদ ইকবাল, ইউএওন আরিফুজ্জামান, এসিল্যান্ড নাজনীন সুলতানা, ওসি শওকত আলীসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকরা হলেনÑ দুদু মিয়া, পরিমল, নূর আহমেদ, জুলহাস, আবদুর রশিদ, যতি বাবু, মানিক বাবু, লাল মিয়া, সুরাফ মিয়া, হাসান শেখ, রবি মিয়া, হেপি চৌধুরী প্রমুখ।


আরো সংবাদ

দক্ষিণ আফ্রিকার এই সুন্দরীর মাথায় মিস ইউনিভার্স ২০১৯-র মুকুট রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল যাকাত দিলে কোনো মুসলিম দেশ দারিদ্র্যের শিকার হবে না : এরদোগান পাটকল শ্রমিকদের গণঅনশনের প্রতি জাতীয় শ্রমিক ফেডারেশনের সংহতি প্রকাশ বানারীপাড়ায় ট্রিপল মার্ডার : নেপথ্যে লোভ না পরকীয়া! ক্রিকেট খেলার জের ধরে পিটিয়ে হত্যা পেঁয়াজ কেলেঙ্কারি : ভারতের খাদ্যমন্ত্রীর বিরুদ্ধে মামলা তুরস্ক গেলেন হামাস প্রধান ইসমাইল হানিয়া সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন ইসলামই পারে সারা বিশ্বে মানবাধিকার প্রতিষ্ঠা করতে : জামায়াত আমীর শুধু আইন করে নারী নির্যাতন বন্ধ হবে না : প্রধানমন্ত্রী

সকল