২৫ ফেব্রুয়ারি ২০২০

নবীনগরে গৃহবধূ নির্যাতন মামলার আসামিরা মুক্ত

-

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চুরির অপবাদ দিয়ে গৃহবধূকে নির্মম নির্যাতনের বহুল আলোচিত মামলার সব আসামি ঘটনার তিন দিনের মধ্যে জামিন পেয়ে যাওয়ায় বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। আসামিরা জামিন পেয়েই বাদি ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি ও মামলা প্রত্যাহারের চাপ দেয়ায় থানায় জিডি করেছে বাদিপক্ষ।
জানা যায়, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় রোববার মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালানোর সময় গৃহবধূর আর্তচিৎকারে মোসলেম মিয়া তার চাচীকে বাঁচানোর জন্য ৯৯৯ ফোন করেন। ওই ফোন পেয়ে নবীনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় নজরুল ইসলাম বাদি হয়ে সোমবার রাতে শরীফ ডাক্তারসহ চারজনকে আসামি করে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন লাভ করে। বহুল আলোচিত এ মামলার সব আসামি কার সহযোগিতায় জামিন পেলেন তা নিয়ে জনমনে প্রশ্ন সৃষ্টি হয়েছে।
একটি সূত্র থেকে জানা যায়, আসামিরা সরকারদলীয় সমর্থক হওয়ার কারণে বিভিন্ন মহল থেকে সহযোগিতা পাচ্ছেন।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, বাদির ভাতিজাকে হুমকি দেয়ার ঘটনাটি শোনার সাথে সাথেই ওসিকে দ্রুত ব্যবস্থা নেয়ার কঠোর নির্দেশ দিয়েছি। পাশাপাশি চিকিৎসাধীন গৃহবধূর উন্নত চিকিৎসার জন্য পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতাও করা হবে।

 


আরো সংবাদ