১৫ আগস্ট ২০১৮

ছাত্র আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে : আইজিপি

আইজিপি - সংগৃহীত

সম্প্রতি নিরাপদ সড়কের নামে চলা ছাত্র আন্দোলনে অনুপ্রবেশকারী চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, ইতিমধ্যে আমরা কয়েকজনকে আটক করেছি। বাকি যারা জড়িত ও ইন্দনদাতা তাদের অচিরেই আটক করে এর কাজ শেষ করা হবে।

শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের নারী ব্যরাক, নতুন পুলিশ ফাঁড়ি ভবন ও পুলিশ লাইন জামে মসজিদ উদ্বোধনকালে তিনি কথা বলেন।

এ সময় চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো.নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রীকে তুলে নিয়ে গেল ডিবি শিক্ষার্থীদের ওপর নির্যাতন বন্ধ করুন : বাম গণতান্ত্রিক জোট ছাত্র আন্দোলনে উসকানির অভিযোগে আশুলিয়ায় ১২০ জনের বিরুদ্ধে মামলা আগামীতে নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত উগ্রবাদী সন্দেহে বনানী কবরস্থান এলাকায় কিশোর আটক খালেদা জিয়ার জন্মদিন পালন ও কারামুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আলোচনা-দোয়া মাহফিল ২৩টি সেতু ও রেলওয়ে ওভারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাবিতে শোক দিবসের সভা শেষে ছাত্রলীগের মারামারি প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সমন্বয় মন্ত্রণালয়ের দাবি ন্যাডপোর বিভিন্ন সংগঠনের অভিনন্দন অব্যাহত

সকল