২১ আগস্ট ২০১৯

সন্তানের চোখ উপড়ে ফেলার অভিযোগ মা-বাবার বিরুদ্ধে

পটুয়াখালীর গলাচিপায় বাবা মায়ের বিরুদ্ধে নিজের ছেলে বেল্লালের (৩৫) চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে গলাচিপা সদর ইউনিয়নের চর কারফারমা গ্রামে সোমবার শেষ বেলায়।

এ ঘটনার সাথে বাবা জালাল হাওরাদার, মা আয়ফুল জান বিবি ও মামা হারুন হাওলাদারের জড়িত থাকার অভিযোগ রয়েছে এলাকাবাসীর। মঙ্গলবার স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম ও অভিযুক্ত কাউকে খুজে পাওয়া যায়নি।

এদিকে মামা হারুন হাং ও মা আয়ফুল জান বিবি বেল্লালের চোখ তারা নিজেরা উঠিয়েছি বলে স্বীকার করেছে। মা জানান, ছেলে খারাপ হলে নিজেদেরই ব্যবস্থা নিতে হয়।

সরেজমিন গিয়ে জানা যায়, পক্ষিয়া গ্রামের জালাল হাওলাদারের ছেলে বেল্লালকে সোমবার তার মামা হারুন হাওলাদার চর কারফারমা গ্রামে নিজ বাড়িতে মাংস রুটি পিঠা খাওয়ার দাওয়াত দেয়। বেল্লাল ওই দিনেই মামা বাড়িতে গিয়ে উপস্থিত হয়। এ সময় আগে থেকেই ওই বাড়িতে উপস্থিত ছিল বেল্লালের বাবাসহ আরো ৫ জন। বাবা-মায়ের সাথে ছেলে বেল্লালের দুর্বিনীত আচরণ, অনৈতিক কর্মকাণ্ড, মাদকাশক্তি ও পারিবারিক কলহের কারণে ক্ষিপ্ত ছিল তারা। এ কারণে মামা বাড়িতেই বেল্লালের দুই চোখই চাকু দিয়ে তারা উপড়ে ফেলে। বর্তমানে বেল্লালের চিকিৎসা বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে চলছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বেল্লালের মা আয়ফুল জান বিবি অভিযোগ করে বলেন, স্ত্রী খাদিজাকে মেরে ফেলে এমন কি ওর ভয়ে তারা কয়েক মাস পালিয়ে বেড়াত। মারা যাওয়ার সময়ে সানজিদা (৭), রেজাউলের (৫) আশ্রয় মিলে নানা বাড়ি আমখোলায়। এ ঘটনার পর থেকে বেল্লাল আরও বেপরোয়া হয়ে ওঠে। এলাকায় নানা অনৈতিক কর্মকাণ্ড শুরু করে। এতে বাবা-মায়ের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

এ ব্যপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, বিষয়টি আমরা লোকমুখে শুনেছি। তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। তিনি আরও জানান, বেল্লালের বিরুদ্ধে পটুয়াখালী পুলিশ সুপার বরাবরে তার মা আয়ফুল জান বিবি নানা অভিযোগ করেছেন যা গলাচিপা থানা পুলিশে তদন্তাধীন রয়েছে।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির অবৈধ অভিবাসী ভারতের অভ্যন্তরীণ ইস্যু : জয় শংকর বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা পুরুষ মশা বন্ধ্যা করতে ঢাকায় আইএইএ’র প্রতিনিধিদল বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল