২৪ সেপ্টেম্বর ২০১৯

বোনের বাড়ি বেড়াতে গিয়ে ভাই ফিরলেন লাশ হয়ে!

বোনের বাড়ি বেড়াতে গিয়ে ভাই ফিরলেন লাশ হয়ে! - প্রতীকী ছবি

প্রিয় বোনের বিয়ে হয়ে গেছে। থাকেন স্বামীর সাথে শ্বশুর বাড়িতে। কিন্তু বোনকে দেখতে না পেয়ে কি থাকতে পারে ভাই! তাই বোনকে দেখতে গিয়েছিলেন তার বাড়িতে বেড়াতে। কিন্তু কে জানতো এটাই তার শেষ যাওয়া। বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে রুবেলের (১৭)। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর দুমকিতে।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯টায় পটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামের শের আলী হাওলাদার বাড়ির পাশে জানের খালে রুবেলের ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পারকার্ত্তিকপাশা গ্রামের আবদুর রহমানের ছেলে। তার মৃগরোগ ছিল বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার চাচাতো বোনের শশুর বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হয় রুবেল। বুধবার সকালে তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে স্বজনরা। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে বুধবার সকালে খালের পানিতে ভাসতে দেখে স্বজনরা পুলিশে খবর দেয়।

পরে বুধবার বেলা সাড়ে ৯টায় থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠায়।

এ বিষয়ে দুমকি থানার ওসি মোঃ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দুমকি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

সকল