১৬ জুলাই ২০১৯
উপজেলা পরিষদ নির্বাচন

মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী জয়ী

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় চতুর্থ ধাপের স্থগিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচন গতকাল মঙ্গলবার শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রিয়াজউদ্দিন (আনারস) ৪৭৬৬৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী হোসেন মোসারেফ সাকু (নৌকা) ২১৩৯৮ ভোট পেয়েছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আরিফুর রহমান সিফাত (টিয়াপাখি) ৪৩৯০৯ ভোট পেয়ে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট নাসরিন জাহান (কলস) ৪২০৪৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল