২১ সেপ্টেম্বর ২০১৯

‘নয়ন বন্ড’র দুই বন্ধু গ্রেফতার

খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করে স্থানীয় নাগরিকরা, ইনসেটে গ্রেফতারকৃত সাইমুম -

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার সব আসামিকে দু’দিনের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন। শনিবার দুপুরে বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন তার কার্যালয়ে বসে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময়তিনি বলেন, আমরা বসে নেই। জালের ফাঁস ছোট হয়ে আসছে, আইনে ফাঁক গলে কেউ বাঁচতে পারবে না। আসামিদের পালানোর সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। এসপি আরও বলেন, হয়তো আর দু'দিন সময় লাগতে পারে মামলার সব আসামিদের আইনের আওতায় আনতে। আমি আবারও বলছি, আপনাদের সবার সহযোগিতা আমাদের প্রয়োজন।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এরই মধ্যে তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

বরগুনায় স্ত্রীর সামনে শাহ নেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সাইমুম ও রকিবুল নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পটুয়াখালী শহরের গালর্স স্কুল এলাকা থেকে সাইমুমকে গ্রেফতার করা হয়। সাইমুমকে পটুয়াখালী সদর থানার হাজতে রাখা হয়েছে। আটক সাইমুম বরগুনা শহরের স্টেডিয়াম এলাকার কাওছার হোসেনের ছেলে। তিনি নয়ন বন্ড বাহিনীর সঙ্গে চলাফেরা করেন বলে স্বীকার করেছেন। আর র‌্যাবের হাতে গ্রেফতার রকিবুল ইসলাম রিফাত এ হত্যা মামলার ১০ নম্বর আসামি। রিফাতকে বরগুনার সোনালি পাড়া থেকে আটক করেছে র‌্যাব ৮ এর সদস্যরা।

গত বৃহস্পতিবার বরগুনা সরকারি কলেজ রোডে প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর জখম করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল ও গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হওয়ার পর দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। এরপর থেকে শুরু হয় প্রশাসনের তৎপরতা।


আরো সংবাদ