১৯ জুলাই ২০১৯

বাসচাপায় ছাত্রদল নেতার হাত বিচ্ছিন্ন

বাস চাপায় ছাত্রদল নেতার হাত বিচ্ছিন্ন - সংগৃহীত

বাসচাপায় এক ছাত্রদল নেতার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গছে। আহত ছাত্রদল নেতার নাম হাসান মৃধা (৩০)। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের নলখোলা বন্দরের ঢাকা-দশমিনা বাসস্টান্ডে এ ঘটনা ঘটে। আহত হাসান মৃধা উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি ও ওই এলাকার স্থানীয় আমির মৃধার ছেলে।

জানা গেছে, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি হাসান মৃধা তাদের সদর ইউনিয়নের নলখোলা বন্দরের স্থানীয় মৃধা বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে একই এলাকার মন্দির সংলগ্ন কাপড়ের দোকানের দিকে রওয়ানা হন। তিনি নলখোলা বন্দরের বাসস্টান্ডে পৌছালে সেখানে আগে থেকে দাড়িয়ে থাকা ঢাকা-দশমিনা রুটের বাপ্পী পরিবহনের বাসটি হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই ব্যাগ গিয়ার দিয়ে তাকে পিছন থেকে চাপা দিয়ে আবার সামনের দিকে চলে যায়।

এতে তার মাথায় গর্ত হয়ে যায় এবং ডান হাত শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে স্বজনরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। সেখান থেকে রাত সাড়ে ১১ টায় তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে দশমিনা থানার ওসি এস এম জালাল উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে বাসটি থানায় আটক আছে। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ