১৯ সেপ্টেম্বর ২০১৯

বাসচাপায় ছাত্রদল নেতার হাত বিচ্ছিন্ন

বাস চাপায় ছাত্রদল নেতার হাত বিচ্ছিন্ন - সংগৃহীত

বাসচাপায় এক ছাত্রদল নেতার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গছে। আহত ছাত্রদল নেতার নাম হাসান মৃধা (৩০)। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের নলখোলা বন্দরের ঢাকা-দশমিনা বাসস্টান্ডে এ ঘটনা ঘটে। আহত হাসান মৃধা উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি ও ওই এলাকার স্থানীয় আমির মৃধার ছেলে।

জানা গেছে, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি হাসান মৃধা তাদের সদর ইউনিয়নের নলখোলা বন্দরের স্থানীয় মৃধা বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে একই এলাকার মন্দির সংলগ্ন কাপড়ের দোকানের দিকে রওয়ানা হন। তিনি নলখোলা বন্দরের বাসস্টান্ডে পৌছালে সেখানে আগে থেকে দাড়িয়ে থাকা ঢাকা-দশমিনা রুটের বাপ্পী পরিবহনের বাসটি হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই ব্যাগ গিয়ার দিয়ে তাকে পিছন থেকে চাপা দিয়ে আবার সামনের দিকে চলে যায়।

এতে তার মাথায় গর্ত হয়ে যায় এবং ডান হাত শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে স্বজনরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। সেখান থেকে রাত সাড়ে ১১ টায় তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে দশমিনা থানার ওসি এস এম জালাল উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে বাসটি থানায় আটক আছে। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল